Saturday, May 23, 2015

ঢামেকে বাবার চিকিৎসা করাতে এসে ধর্ষিত তরুণী : তোলপাড়

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে আসা এক রোগির মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে কর্তব্যরত আনসার সদস্যের বিরুদ্ধে।
মাজারে নিয়ে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে হাসপাতালেরই কোন কক্ষে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করা হয় বলে জানা গেছে।
এ নিয়ে হাসপাতালজুড়ে ব্যাপক জল্পনা-কল্পনা ও সমালোচনা চলছে। অভিযোগ ওঠার পর বকুল সরকার নামে ওই আনসার সদস্য কৌশলে ছুটি নিয়ে গ্রামের বাড়ি চলে গেছেন।
২৫ এপ্রিল পঞ্চগড়ের দেবীগঞ্জ এলাকার মেয়েটি তার বাবাকে চিকিৎসা করাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। পরে বাবাকে হাসপাতালের ২১৯ নম্বর সার্জারি বিভাগে ভর্তি করান। এ সময় ঢামেকে কর্মরত আনসার সদস্য বকুল সরকারের সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে তুলে বকুল সরকার। এক পর্যায়ে মেয়েটিকে ঢাকার একটি মাজারে নিয়ে বিয়ে করার প্রতিশ্রুতি দেয়। পরে হাসপাতালের একটি কক্ষে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে।
পরে মেয়েটি তাকে বিয়ের কথা বললে বকুল সরকার এতে অস্বীকৃতি জানায়। মেয়েটি বকুলের কাছ থেকে প্রত্যাখাত হয়ে ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোজাম্মেল হককে বিষয়টি জানান। পরে ক্যাম্প পুলিশের ইনচার্জ মোজাম্মেল হক ঢামেকে দায়িত্বরত আনসারের পিসি ইদন আলী এবং আনসার সদস্য আব্দুল হককে বিষয়টি জানান।
এব্যাপারে ইদন আলী সাংবাদিদের বলেন, আমরা ঘটনাটি কথা শুনেছি এবং মেয়ের সঙ্গে কথা বলেছি। অভিযোগটি আনসার বিভাগের প্রধান কর্মকর্তাকে জানানো হবে।
এদিকে ঘটনা লোকমুখে ছড়িয়ে পড়লে কৌশলৈ ছুটি নিয়ে গ্রামের বাড়ি বগুড়ার গাবতলীর কালাইহাটে চলে যান।


by ibrahim HD

0 comments:

Post a Comment