Saturday, June 20, 2020

নীল পাঞ্জাবী।

Image may contain: one or more people, people standing, sky, twilight, cloud, outdoor and nature
নীল পাঞ্জাবী ওয়ালা একজন এর ডিপি দেখে সেই লেভেলের একটা ক্রাশ খাইলাম।সেই সাথে হালকা চাপ
দাড়ি। আহা.. দিলাম রিকোয়েস্ট। সেই ফাকে ফ্রেন্ডরে বললাম, তোর দুলাভাই এর খোঁজ মিলসে। আর নাই চিন্তা। আম্মুকে ডাক দিয়া বললাম তোমাদের আর আমার বিয়ে নিয়া টেনশন করতে হবেনা। আর কিন্তু বলতে পারবানা, কোন ছেলেরেই তো তোর পছন্দ হয়না। বিয়ে করবি কবে। এইবার যারে পছন্দ করসি তার সাথেই বিয়ে দিতে হবে।
আমি বার বার নোটিফিকেশন চেক করতেছি আর ক্রাশরে নিয়ে ভাবতেছি। অনলাইনের আপুদের প্রতি এতদিন বহুত রাগ হইতো।কিন্তু ওনারা না থাকলে এই পরিস্থিতি তে বিয়ের শপিং করতাম কিভাবে। আমি শাড়ি, জুয়েলারি দেখে ছবি তুলে বিয়ের কেনাকাটা রেডি করে রাখলাম। শুধু
অর্ডার দেয়া বাকি।
এদিকে মেকাপ না জানা আমি ইউটিউবে ঘড়োয়া মেকাপ এর ভিডিও দেখে দেখে সব শিখে ফেললাম। একটু চেষ্টা করতে গিয়ে দেখি একচোখের কাজল একদিকে চৌখা আরেক চোখের টা অন্য দিকে। যাক, ব্যপার না। বিয়ার দিন কাজল না দিলে কি হইব।মুখ ভইরা পাউডার আর ঠোঁট ভইরা লিপস্টিক তো দিতে পারবো।
নোটিফেকশন থেকে আওয়াজ আসলো৷ বুকের মধ্যে ধুক করে উঠলো৷ ক্রাশ রিকু এক্সেপ্ট
করসে। নোটিফিকেশন এর শব্দ তো নয় যেন আমার বিয়ের বাজনা বাজলো।
আমি তার আইডিতে ঢুকে আবারো তার ছবি দেখতে লাগলাম খুটিয়ে খুটিয়ে। কিন্তু আগে তো নক দেয়া যাবেনা। শত হোক, আমিতো মেয়ে। আমার তো আলাদা একটা ভাব আছে।
পাঁচ মিনিট পরেই দেখি তার আইডি থেকে Hi
আসলো।এইচ যোগ আই= হাই..। হাই মানে ওহে।ইইচ আর আই এই দুইটা অক্ষর কে এই প্রথম এত বেশি ভালো লাগতেছিল। আমি তারে নিয়া রুবেল ভাই আর মৌসুমী আপুর
" দেখেছি প্রথম বার, দু চোখে প্রেমের জোয়ার " গানের সাথে নাচতে থাকলাম কল্পনায়। পুকুর পারে আমার ক্রাশ রুবেল ভাই এর মত হাত পা ছোড়াছূড়ি করতেছে আর আমি মৌসুমি আপুর
মত লাল ওড়না উড়াইতাছি।
আমি উত্তর দিলাম, " Hello.. "
আর কি লিখবো বুঝতেছিনা।কল্পনায় নাচতে নাচতে হাপায়া গেছিলাম। ওপাশ থেকে উত্তর
আসলো
" U kamann aca " ( ইউ কামান আছা)
ইঞ্চি টাইপ একটা ছেকা খাইলাম, টাইপিং দেখে।
ব্যপার নাহ, এমন হতেই পারে। আমি উত্তর দিলাম। আল হামদুলিল্লাহ,আমি ভালো আছি আপনি
কেমন আছেন?
" Amio vala aca. U kotay taka? U k amar kob cana cana laga. Kotay jana dakaca.
U ki amaka cana?
( আমিও ভালা আছা, ইউ কোটায় টাকা? ইউ কে আমার কোব ছানা ছানা লাগা। কোটায় জানা ডাকাছা। ইউ কি আমাকা ছানা?)
অতঃ পর ইঞ্চি ইঞ্চি ছ্যকা টা বৃহৎ আকার ধারণ
করলো। বুক ভরা ব্যথা নিয়ে শাবানা আপার স্যাড মিউজিক শুনতে লাগলাম।
রম্যঃ ক্রাশ যখন ছানা ( চেনা) নয়
লেখাঃশাহজাদী সানজিদা ইমা

0 comments:

Post a Comment